1. azqlgjgesKt@gmail.com : Stabrovpealk :
  2. test47018929@email.imailfree.cc : test47018929 :
  3. multicare.net@gmail.com : সংবাদ শরীয়তপুর :
বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৫:২৭ পূর্বাহ্ন
শিরোনাম :
বৃষ্টির জন্য ডামুড্যায় বিশেষ নামাজ আদায় শরীয়তপুরের ভেদরগঞ্জে জমকালো আয়োজনে উদ্বোধন হলো বিজয় মঞ্চ  ককটেলের আঘাতে যুবক হ*ত্যা*র অভিযোগ, বিচারের দাবিতে পরিবারের সংবাদ সম্মেলন কবি হাসনা হেনা’র কবিতা “হতে পারবো বীর” জীবনতরী মুক্ত স্কাউট গ্রুপের স্কাউট ওন ও ইফতার মাহফিল অনুষ্ঠিত বঙ্গবন্ধুর জন্ম হয়েছিলে বলেই বাংলাদেশ স্বাধীন সার্বভৌম: এনামুল হক শামীম শরীয়তপুরে আতাউর রহমান খান ওয়েলফেয়ার ট্রাস্টের উদ্যোগে রিকশা ও ভ্যান বিতরণ কে এই ইঞ্জিনিয়ার ওয়াছেল কবির গুলফাম বকাউল সরকার গ্রামকে শহরে রূপান্তরের কাজ করছেন : এনামুল হক শামীম বিঝারী উপসী তারাপ্রসন্ন উচ্চ বিদ্যালয় দরিদ্র  ও মেধাবী শিক্ষার্থীদের বৃত্তিপ্রদান

শরীয়তপুরের ভেদরগঞ্জে জমকালো আয়োজনে উদ্বোধন হলো বিজয় মঞ্চ 

  • প্রকাশিত: মঙ্গলবার, ১৬ এপ্রিল, ২০২৪
  • ১১ বার পড়া হয়েছে
শরীয়তপুরে ভেদরগঞ্জ উপজেলার কার্তিকপুরে শেখ রাসেল ব্রীজের নিচে বিজয় মঞ্চ ও ডামুড্যা-সুরেশ্বর নদীর বামতীরে ২০০ মিটার ওয়াক ওয়ের শুভ উদ্বোধন করা হয়েছে। (১৪ই এপ্রিল রোববার) সন্ধ্যায় এ বিজয় মঞ্চ ও ওয়াক ওয়ের উদ্বোধন করেন সাবেক পানি সম্পদ মন্ত্রণালয়ের উপ-মন্ত্রী একেএম এনামুল হক শামীম এমপি।
এসময় পহেলা বৈশাখের কেক কেটে ও আনন্দ উল্লাস করে দর্শনার্থীদের মাঝে মিষ্টি বিতরণ করা হয়। এছাড়া বিজয় মঞ্চে রাতে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।
উক্ত অনুষ্ঠানে বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর মহাপরিচালক মেজর জেনারেল একেএম আমিনুল হক (বিএএম, এনডিসি, এএফডব্লিউসি, পিএসসি, পিএইচডি), জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি ছাবেদুর রহমান খোকা সিকদার, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অনল কুমার দে, জেলা পরিষদ প্রধান নির্বাহী কর্মকর্তা শেখ রাশেদুজ্জামান, পানি উন্নয়ন বোর্ড ফরিদপুর অঞ্চলের প্রধান প্রকৌশলী মো. শাহজাহান সিরাজ, জেলা পানি উন্নয়ন বোর্ড নির্বাহী প্রকৌশলী এসএম আহসান হাবীব সহ স্থানীয় রাজনৈতিক নেতৃবৃন্দ ও প্রশাসনিক কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।
শরীয়তপুর জেলা পানি উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী এসএম আহসান হাবীব জানান, পানি উন্নয়ন বোর্ডের আওতায় ৫ কোটি ৩৫ লাখ টাকা ব্যয়ে এখানে ২০০ মিটার নদীতীর সংরক্ষণ ও সৌন্দর্যবর্ধন এবং ওয়াক ওয়ে ও একটি মুক্ত মঞ্চ নির্মাণ করা হয়েছে। এতে একদিকে যেমন নদী ভাঙন প্রতিরোধ হবে অন্যদিকে স্থানীয় লোকজনের একটি বিনোদনের কেন্দ্র হিসেবে পরিণত হল।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

বৃহ শুক্র শনি রবি সোম মঙ্গল বুধ
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট