1. azqlgjgesKt@gmail.com : Stabrovpealk :
  2. test47018929@email.imailfree.cc : test47018929 :
  3. multicare.net@gmail.com : সংবাদ শরীয়তপুর :
রবিবার, ১৯ মে ২০২৪, ০৫:৫০ অপরাহ্ন
শিরোনাম :
বৃষ্টির জন্য ডামুড্যায় বিশেষ নামাজ আদায় শরীয়তপুরের ভেদরগঞ্জে জমকালো আয়োজনে উদ্বোধন হলো বিজয় মঞ্চ  ককটেলের আঘাতে যুবক হ*ত্যা*র অভিযোগ, বিচারের দাবিতে পরিবারের সংবাদ সম্মেলন কবি হাসনা হেনা’র কবিতা “হতে পারবো বীর” জীবনতরী মুক্ত স্কাউট গ্রুপের স্কাউট ওন ও ইফতার মাহফিল অনুষ্ঠিত বঙ্গবন্ধুর জন্ম হয়েছিলে বলেই বাংলাদেশ স্বাধীন সার্বভৌম: এনামুল হক শামীম শরীয়তপুরে আতাউর রহমান খান ওয়েলফেয়ার ট্রাস্টের উদ্যোগে রিকশা ও ভ্যান বিতরণ কে এই ইঞ্জিনিয়ার ওয়াছেল কবির গুলফাম বকাউল সরকার গ্রামকে শহরে রূপান্তরের কাজ করছেন : এনামুল হক শামীম বিঝারী উপসী তারাপ্রসন্ন উচ্চ বিদ্যালয় দরিদ্র  ও মেধাবী শিক্ষার্থীদের বৃত্তিপ্রদান

সাংবাদিকদের হুমকি দেওয়া ক্ষমা চাইলেন তিশা

  • প্রকাশিত: শনিবার, ১৮ নভেম্বর, ২০২৩
  • ১৬৭ বার পড়া হয়েছে

সাংবাদিকদের হুমকি দেওয়া বিতর্কিত টিভি অভিনেত্রী তানজিন তিশা অবশেষে নতজানু হয়েছেন। তিনি এক ফেসবুক পোস্টে সাংবাদিকদের কাছে নিজের কৃতকর্মের জন্য ক্ষমা চেয়েছেন। এর ঠিক একদিন আগেই অভিনেতা মুশফিক আর ফারহানের সঙ্গে প্রেম এবং এবং তার আত্মহত্যাচেষ্টার খবর ছড়িয়ে পড়ার জন্য সাংবাদিকদের দায়ী করেছিলেন তানজিন তিশা। এরপর বিনোদন সাংবাদিকরা তাকে বয়কট করার জন্যে সোশ্যাল মিডিয়ায় সরব হয়ে ওঠেছিলেন। তাতে ক্যারিয়ার বিপর্যয় হওয়ার শঙ্কায় শেষমেশ তিশা ক্ষমা চাইতে বাধ্য হয়েছেন বলে ধারণা করা হচ্ছে।

আজ শনিবার (১৮ নভেম্বর) দুপুর পৌনে দুইটার দিকে নিজের ভেরিফাইড ফেসবুক পেজে দেওয়া এক পোস্টে তিনি সাংবাদিকদের কাছে ক্ষমা চান। তিনি জানান, বর্তমানে তিনি যে অবস্থানে দাঁড়িয়ে আছেন, তার পেছনে সাংবাদিকদের ভূমিকা অনেক।পোস্টে তিশা লিখেছেন, বিগত কয়েকদিনের অসুস্থতা এবং আমার পারসোনাল লাইফ নিয়ে নানান ভিত্তিহীন কথা ও সংবাদ এবং পরিচিত ও পরিচিত বিভিন্ন ফোন কলে আমি অনেকটাই মেন্টালি পাজলড ছিলাম। এমন সময়ে এক সাংবাদিক ভাইয়ের সঙ্গে কথা বলতে গিয়ে আমি নিজের উপর নিয়ন্ত্রণ হারিয়ে উত্তেজিত হয়ে কিছু কথা বলে ফেলি, যা আসলে ইনটেনশনালি ছিল না।

সাংবাদিকদের উদ্দেশ্য তানজিন তিশা আরও লিখেন, সাংবাদিক ভাইদের উদ্দেশ্যে আমি একটা কথা বলতে চাই, আমার সফলতার একটা অংশ জুড়ে আপনারাও আছেন এবং আপনাদের প্রতি আমার শ্রদ্ধা ও সন্মান সমসময়ই ছিল এবং থাকবে। আমার অনাকাঙ্ক্ষিত কথায় আপনারা কষ্ট পেয়ে থাকলে তা ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবেন। সবশেষে লিখেছেন, সবার উদ্দেশ্যে আমার একটাই কথা, আপনারা আমাকে আমার কাজ ও আপনাদের ভালোবাসায় এতদূর এনেছেন এবং ভবিষ্যতেও কোনো প্রকার গুজবে কান না দিয়ে আমার কাজ ও আমাকে ভালোবেসে যাবেন। আপনাদের সবার দোয়াতে আমাকে রাখবেন।

জানা যায়, এর আগে গেলো বুধবার মধ্যরাতে হঠাৎই ছড়িয়ে পড়ে তিশার আত্মহত্যাচেষ্টার খবর। গুঞ্জন ছড়ায়, অভিনেতা মুশফিক ফারহানের সঙ্গে প্রেমের জটিলতার জের ধরে বাসায় ঘুমের ওষুধ খেয়ে তিনি আত্মহত্যার চেষ্টা করেন। সেই বিষয়টি নিয়েই অভিনেত্রী মুঠোফোনে এক সাংবাদিকের সঙ্গে কথা বলতে গিয়ে উত্তেজিত হয়ে পড়েন। তিনি সাংবাদিকদের দেখে নেওয়ার হুমকি দেন। আইনি প্রভাব খাটানোর কথা বলে হুঁশিয়ারি দেন। তিনি অবশেষে সেই ঘটনার জন্যই ক্ষমা চাইলেন।

এদিকে, ঘুমের ওষুধ খেয়ে অসুস্থ হয়ে পড়ার পর একদিন হাসপাতালে চিকিৎসা নিয়ে সুস্থ হয়ে বাসায় ফেরেন তিশা। এরপর বৃহস্পতিবার রাতে ফেসবুকে লাইভে এসে অভিনেত্রী দাবি করেন, তিনি আত্মহত্যাচেষ্টা করেননি। তিনি জানান, ঘুমের ওষুধ খেয়েছিলেন ঠিকই, তবে তা ঘুমানোর জন্য, আত্মহত্যার জন্য নয়। কিন্তু ওষুধের ডোজ বেশি হয়ে যাওয়ায় তিনি বমি করতে থাকেন এবং একপর্যায়ে জ্ঞান হারিয়ে ফেলেন। পরে হাসপাতালে নিয়ে তার স্টমাক ওয়াশ করা হয়।

অন্যদিকে, তিশা তার সহকর্মী অভিনেতা মুশফিক আর ফারহানের সঙ্গে প্রেমের সম্পর্কের বিষয় নিয়ে পরিষ্কার করে কিছু জানাননি। সম্পর্কের কথা স্বীকার করেননি আবার অস্বীকারও করেননি। রেখে দেন রহস্য। বলেন, ফারহানের সঙ্গে আমার সম্পর্কের বিষয়টি ব্যক্তিগত। সেসব নিয়ে কোনো কথা বলব না।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

বৃহ শুক্র শনি রবি সোম মঙ্গল বুধ
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট