1. azqlgjgesKt@gmail.com : Stabrovpealk :
  2. test47018929@email.imailfree.cc : test47018929 :
  3. multicare.net@gmail.com : সংবাদ শরীয়তপুর :
রবিবার, ১৯ মে ২০২৪, ০৮:০৫ অপরাহ্ন
শিরোনাম :
বৃষ্টির জন্য ডামুড্যায় বিশেষ নামাজ আদায় শরীয়তপুরের ভেদরগঞ্জে জমকালো আয়োজনে উদ্বোধন হলো বিজয় মঞ্চ  ককটেলের আঘাতে যুবক হ*ত্যা*র অভিযোগ, বিচারের দাবিতে পরিবারের সংবাদ সম্মেলন কবি হাসনা হেনা’র কবিতা “হতে পারবো বীর” জীবনতরী মুক্ত স্কাউট গ্রুপের স্কাউট ওন ও ইফতার মাহফিল অনুষ্ঠিত বঙ্গবন্ধুর জন্ম হয়েছিলে বলেই বাংলাদেশ স্বাধীন সার্বভৌম: এনামুল হক শামীম শরীয়তপুরে আতাউর রহমান খান ওয়েলফেয়ার ট্রাস্টের উদ্যোগে রিকশা ও ভ্যান বিতরণ কে এই ইঞ্জিনিয়ার ওয়াছেল কবির গুলফাম বকাউল সরকার গ্রামকে শহরে রূপান্তরের কাজ করছেন : এনামুল হক শামীম বিঝারী উপসী তারাপ্রসন্ন উচ্চ বিদ্যালয় দরিদ্র  ও মেধাবী শিক্ষার্থীদের বৃত্তিপ্রদান

স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে শেখ হাসিনার বিকল্প নেই : রফিকুল ইসলাম কোতোয়াল

  • প্রকাশিত: সোমবার, ১৩ নভেম্বর, ২০২৩
  • ১৫৯ বার পড়া হয়েছে

রাশেদুল ইসলাম রিয়াদ জাজিরা, শরীয়তপুর।

স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে শেখ হাসিনার কোনো বিকল্প নেই বলে মন্তব্য করেছেন শরীয়তপুর পৌরসভার সাবেক মেয়র ও শরীয়তপুর-১ আসনের নৌকার মনোনয়ন প্রত্যাশী রফিকুল ইসলাম কোতোয়াল। 

শনিবার (১১নভেম্বর) বিকালে জাজিরা উপজেলার ঈদগাহ মাঠে আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে বিএনপি-জামায়াতের নৈরাজ্য ও ষড়যন্ত্রের বিরুদ্ধে শান্তি ও উন্নয়নের সমাবেশে তিনি এসব কথা বলেন।এসময় তিনি আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ আজ উন্নয়নের ধারায় ডিজিটাল বাংলাদশে রূপান্তরিত হয়ে আগামী দিনের স্মার্ট বাংলাদেশ বিনির্মাণের দিকে এগিয়ে যাচ্ছে। কিন্তু এ দেশের উন্নয়নের ধারাকে বাধাগ্রস্ত করার জন্য নৈরাজ্যে সৃষ্টিকারী বিএনপি জামায়াত আজ উঠে পড়ে লেগেছে। তারা একের পর এক হরতাল ও অবরোধ দিয়ে দেশের অর্থনীতিকে ধ্বংস করে দিচ্ছে ।রফিকুল ইসলাম কোতোয়াল বলেন, যদি মনোনয়ন পাই তাহলে জনগণ আমাকে ভোট দিয়ে বিজয়ী করবে- এ প্রত্যাশা আমার আছে। সে আস্থা আমি অর্জন করেছি বলে আমার বিশ্বাস। তৃণমূলের নেতা-কর্মীরা আমাকে প্রার্থী হিসেবে দেখতে চায়। দল যদি মনোনয়ন দেয় আমি নির্বাচন করবো। মনোনয়ন দেওয়ার মালিক প্রধানমন্ত্রী ও দলের সভানেত্রী শেখ হাসিনা। আমি মনোনয়ন পাওয়ার প্রত্যাশী। যাছাই-বাছাই করে দলের সভানেত্রী যে সিদ্ধান্ত নেবেন আমি মেনে নেবো। মনোনয়ন না দিলেও যাকে দেবে তার পক্ষে কাজ করবো।এসময় জাজিরা উপজেলার বিভিন্ন ইউনিয়নের আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

বৃহ শুক্র শনি রবি সোম মঙ্গল বুধ
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট