1. azqlgjgesKt@gmail.com : Stabrovpealk :
  2. test47018929@email.imailfree.cc : test47018929 :
  3. multicare.net@gmail.com : সংবাদ শরীয়তপুর :
শুক্রবার, ২৪ মে ২০২৪, ০৯:৫২ পূর্বাহ্ন
শিরোনাম :
বৃষ্টির জন্য ডামুড্যায় বিশেষ নামাজ আদায় শরীয়তপুরের ভেদরগঞ্জে জমকালো আয়োজনে উদ্বোধন হলো বিজয় মঞ্চ  ককটেলের আঘাতে যুবক হ*ত্যা*র অভিযোগ, বিচারের দাবিতে পরিবারের সংবাদ সম্মেলন কবি হাসনা হেনা’র কবিতা “হতে পারবো বীর” জীবনতরী মুক্ত স্কাউট গ্রুপের স্কাউট ওন ও ইফতার মাহফিল অনুষ্ঠিত বঙ্গবন্ধুর জন্ম হয়েছিলে বলেই বাংলাদেশ স্বাধীন সার্বভৌম: এনামুল হক শামীম শরীয়তপুরে আতাউর রহমান খান ওয়েলফেয়ার ট্রাস্টের উদ্যোগে রিকশা ও ভ্যান বিতরণ কে এই ইঞ্জিনিয়ার ওয়াছেল কবির গুলফাম বকাউল সরকার গ্রামকে শহরে রূপান্তরের কাজ করছেন : এনামুল হক শামীম বিঝারী উপসী তারাপ্রসন্ন উচ্চ বিদ্যালয় দরিদ্র  ও মেধাবী শিক্ষার্থীদের বৃত্তিপ্রদান

পলিথিন পরিবহন করছে এমন সংবাদের ভিক্তিতে ভেদরগঞ্জ ট্রান্সপোর্ট গাড়ি আটক করেন জাজিরা থানা পুলিশ 

  • প্রকাশিত: সোমবার, ১৩ নভেম্বর, ২০২৩
  • ১২৬ বার পড়া হয়েছে
সোমবার (১৩ নভেম্বর) শরীয়তপুর জাজিরা উপজেলার কাজির হাট পল্লি বিদ্যুৎ পাওয়ার হাউজ এর নিকট হতে ভোর রাত ৪ টার দিকে ভেদরগঞ্জ ট্রান্সপোর্ট এর গাড়ি  সাদি এন্টার প্রাইজ  নাম্বার ঢাকা মেট্রো-ড ১৪-২৯৯৭ নামে একটি ট্টাক আটক করা হয়।
সরজমিন স্থানীয় ও পুলিশ সুত্রে জানা যায় ভোররাত ৪ টার দিকে ভেদরগঞ্জ ট্রান্সপোর্ট এর গাড়ি সাদি এন্টার প্রাইজ নামে এই গারিটি যাচ্ছিল। পলিথিন পরিবহন করছে এমন সংবাদের ভিক্তিতে গারিটি জাজিরা থানা সাব ইনেপেক্ট মোঃ তাজুল ইসলামন আটক করেন। এবং থানায় নিয়ে আসে।
পরে জাজিরা উপজেলা নির্বাহী কর্মকর্তা ও পরিবেশ অধিদপ্তর এর শরীয়তপুর এর এডি রাসেল নোমান এর উপস্থিতিতে গারিটি তল্লাশি করা হয়। এবং সাদি এন্টার প্রাইজ এর নিকট থেকে ৪৮ বস্তা পলিথিন যার ওজন আনুমানিক ১২ থেকে ১৩ শত কেজি। পরে পলিথিন গুলো পরিবেশ অধিদপ্তর ও উপজেলা নির্বাহী অফিসার এর তত্ত্বাবধানে জব্দ করা হয়।
এ বিষয় জাজিরা থানা সাব ইনেস্পেক্টর মোঃ তাজুল ইসলাম বলেন আমরা সংবাদ পেয়ে গারিটি আটক করি এবং থানায় নিয়ে আসি।
এ বিষয় পরিবেশ অধিদপ্তর এর সহকারী পরিচালক মোঃ রাসেল নোমান জানান গোপন সংবাদের ভিক্তিতে জানতে পারি জাজিরা থানা পুলিশ পলিথিন সন্দেহে একটি ট্রাক আটক করেছে। খবর পেয়ে আমি জাজিরা থানায় যাই এবং জাজিরা উপজেলা নির্বাহী কর্মকর্তার উপস্থিতিতে গাড়ির তল্লাসি করে ৪৮ বস্তা পলিথিন পাই এবং জব্দ করি। এবং ভ্রম্যমান আদালত বসিয়ে ড্রাইভার পরিবহনের দায়ে  কে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়।
এ বিষয় জাজিরা উপজেলা নির্বাহী কর্মকর্তা ও বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ কামরুল হাসান সোহেল জানান পরিবেশ অধিদপ্তর ও জাজিরা থানা পুলিশ পলিথিন সহ ১ টি ট্রাক আটক করে। পরে ভ্রাম্যমান আদালত বসিয়ে পরিবেশ সংরক্ষণ আইন ১৯৯৫ এর ১৫ ধারা মতে পলিথিন জব্দ ও পরিবহন এর দায়ে চালক কালাম চৌধুরী কে ৫০ হাজার টাকা জরিমানা ধার্য ও আদায় করা হয়।
আমাদের এই অভিযান অবহ্যত থাকবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

বৃহ শুক্র শনি রবি সোম মঙ্গল বুধ
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট