1. azqlgjgesKt@gmail.com : Stabrovpealk :
  2. test47018929@email.imailfree.cc : test47018929 :
  3. multicare.net@gmail.com : সংবাদ শরীয়তপুর :
রবিবার, ২৬ মে ২০২৪, ০১:৫৪ অপরাহ্ন
শিরোনাম :
বৃষ্টির জন্য ডামুড্যায় বিশেষ নামাজ আদায় শরীয়তপুরের ভেদরগঞ্জে জমকালো আয়োজনে উদ্বোধন হলো বিজয় মঞ্চ  ককটেলের আঘাতে যুবক হ*ত্যা*র অভিযোগ, বিচারের দাবিতে পরিবারের সংবাদ সম্মেলন কবি হাসনা হেনা’র কবিতা “হতে পারবো বীর” জীবনতরী মুক্ত স্কাউট গ্রুপের স্কাউট ওন ও ইফতার মাহফিল অনুষ্ঠিত বঙ্গবন্ধুর জন্ম হয়েছিলে বলেই বাংলাদেশ স্বাধীন সার্বভৌম: এনামুল হক শামীম শরীয়তপুরে আতাউর রহমান খান ওয়েলফেয়ার ট্রাস্টের উদ্যোগে রিকশা ও ভ্যান বিতরণ কে এই ইঞ্জিনিয়ার ওয়াছেল কবির গুলফাম বকাউল সরকার গ্রামকে শহরে রূপান্তরের কাজ করছেন : এনামুল হক শামীম বিঝারী উপসী তারাপ্রসন্ন উচ্চ বিদ্যালয় দরিদ্র  ও মেধাবী শিক্ষার্থীদের বৃত্তিপ্রদান

পদ্মাপাড়ে বর্ণিল সাজে সাজিয়ে সাড়ে ৩০০ নৌকা নিয়ে অনুষ্ঠানে আসলেন জেলেরা

  • প্রকাশিত: সোমবার, ১৬ অক্টোবর, ২০২৩
  • ১৩৪ বার পড়া হয়েছে

 

শরীয়তপুর প্রতিনিধি:শরীয়তপুরের নড়িয়ায় ১ হাজার ৪১৭ কোটি টাকা ব্যয়ে নির্মিত ১০.২ কিলোমিটার বেড়িবাঁধ “জয়বাংলা এভিনিউ” এর উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সোমবার (১৬ অক্টোবর) সকালে গনভবন থেকে পানি সম্পদ মন্ত্রনালয়ের ৮০ টি সমাপ্ত প্রকল্পের সঙ্গে ভিডিও কনফারেন্সিংয়ের মাধ্যমে এই বেড়িবাঁধটির উদ্বোধন করেন তিনি।

এ উদ্বোধন বিশেষভাবে উদযাপনের জন্য নড়িয়ার সাড়ে ৩০০ জন জেলে তাঁদের নৌকা বর্ণিল সাজিয়ে উদ্বোধনী অনুষ্ঠানে অনুষ্ঠানে অংশগ্রহন করেন। মুলফৎগঞ্জ ঘাটে নদী রক্ষা বাঁধ ঘেঁষে নোঙর করে রাখা হয় নৌকাগুলো। নৌকাগুলো রঙ বেরঙের বেলুন, জাতীয় পতাকা, আওয়ামী লীগের দলীয় পতাকা, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি দিয়ে সাজানো হয়। এসময় পদ্মাপাড়ে মানুষের ঢল নামে। হাজার হাজার মানুষ বাদ্য যন্ত্রের তালে তালে মিছিল নিয়ে অনুষ্ঠান স্থলে আসে। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, পানি সম্পদ উপমন্ত্রী ও আওয়ামীলীগের এনামুল হক শামীম এমপি, শরীয়তপুর-১ আসনের সংসদ সদস্য ইকবাল হোসেন অপু, শরীয়তপুর-৩ আসনের সংসদ সদস্য নাহিম রাজ্জাক, জেলা প্রশাসক মোহাম্মদ নিজাম উদ্দীন আহম্মেদ, পুলিশ সুপার মো. মাহবুবুল আলম, পানি উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী এসএম আহসান হাবীব, জেলা আওয়ামী লীগের সভাপতি ছাবেদুর রহমান খোকা সিকদার, সাধারণ সম্পাদক অনল কুমার দে প্রমূখ।

অনুষ্ঠানে পানি সম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম এমপি বলেন, ৪ বছর আগেও নড়িয়ায় নদীভাঙন ছিল। হাজার হাজার মানুষ ভিটেমাটি হারা হয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার বদৌলতে এখন আর নড়িয়ায় নদী ভাঙন নেই। ভাঙন কবলিত নড়িয়ায় এখন পর্যটন কেন্দ্রে পরিণত হয়েছে। গত ৫০ বছরের ভাঙন রোধ হয়েছে বাঁধের কারণে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরাসরি তত্ত্বাবধানে বাঁধ নির্মাণ হয়েছে। এজন্য নড়িয়ার মানুষ প্রধানমন্ত্রীর কাছে কৃতজ্ঞ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

বৃহ শুক্র শনি রবি সোম মঙ্গল বুধ
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট