1. azqlgjgesKt@gmail.com : Stabrovpealk :
  2. test47018929@email.imailfree.cc : test47018929 :
  3. multicare.net@gmail.com : সংবাদ শরীয়তপুর :
রবিবার, ১৯ মে ২০২৪, ০৮:০৩ অপরাহ্ন
শিরোনাম :
বৃষ্টির জন্য ডামুড্যায় বিশেষ নামাজ আদায় শরীয়তপুরের ভেদরগঞ্জে জমকালো আয়োজনে উদ্বোধন হলো বিজয় মঞ্চ  ককটেলের আঘাতে যুবক হ*ত্যা*র অভিযোগ, বিচারের দাবিতে পরিবারের সংবাদ সম্মেলন কবি হাসনা হেনা’র কবিতা “হতে পারবো বীর” জীবনতরী মুক্ত স্কাউট গ্রুপের স্কাউট ওন ও ইফতার মাহফিল অনুষ্ঠিত বঙ্গবন্ধুর জন্ম হয়েছিলে বলেই বাংলাদেশ স্বাধীন সার্বভৌম: এনামুল হক শামীম শরীয়তপুরে আতাউর রহমান খান ওয়েলফেয়ার ট্রাস্টের উদ্যোগে রিকশা ও ভ্যান বিতরণ কে এই ইঞ্জিনিয়ার ওয়াছেল কবির গুলফাম বকাউল সরকার গ্রামকে শহরে রূপান্তরের কাজ করছেন : এনামুল হক শামীম বিঝারী উপসী তারাপ্রসন্ন উচ্চ বিদ্যালয় দরিদ্র  ও মেধাবী শিক্ষার্থীদের বৃত্তিপ্রদান

পদ্মা নদী থেকে অবৈধ বালু উত্তোলনের সময় নৌ-পুলিশের অভিযানের আটক-০৩

  • প্রকাশিত: শুক্রবার, ৪ আগস্ট, ২০২৩
  • ১৪৮ বার পড়া হয়েছে

শরীয়তপুর জেলার জাজিরা উপজেলার পালেরচর বাজার সংলগ্ন, পদ্মা নদীতে অবৈধভাবে বালু উত্তোলনের সময়, তিনজনকে আটক করেছে মাঝির ঘাট নৌ পুলিশ ফাঁড়ি কর্তৃপক্ষ।

এ সময় একটি ড্রেজার ও বাল্কহেড জব্দ করা হয়।
আটককৃতরা হলেন, জাজিরা উপজেলার কিনাই সিকদার কান্দির, দানের শিকদারের ছেলে ফোরহাদ শিকদার (৩২), জাজিরা উপজেলার ঢ়াড়ীকান্দির রাজ্জাক ঢ়াড়ীর ছেলে মো. শাহাবুদ্দিন ঢ়াড়ি (২৮), বরগুনার মোমসিপাড়া এলাকার হারুন হাওলাদারের ছেলে মো. রফিক (২২)।
আটককৃতদের বালুমহল ও মাটি ব্যবস্থাপনা আইন ২০১০ এ মামলা দায়ের করে, আদালতে প্রেরণ করা হয়।
জানাযায়, ৪ আগস্ট (শুক্রবার) মাঝিরঘাট নৌ পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. রাসেল মিয়ার নেতৃত্বে, পদ্মা নদীতে রাত্রিকালীন নৌ টহল ডিউটি ও অবৈধ ডেজার বাল্কহেডের বিরুদ্ধে অভিযান পরিচালনাকালে গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে, পালেরচর বাজারের উত্তর পাশে পদ্মা নদী থেকে কতিপয় ব্যক্তিরা ড্রেজার দ্বারা অবৈধভাবে পদ্মা নদী থেকে বাল্কহেডে বালু উত্তোলন করিতেছে। গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালিত হয় এবং উল্লেখিত আসামিদের গ্রেফতার করা হয়।
মাঝির ঘাট নৌ পুলিশ ইনচার্জ মো. রাসেল মিয়া বলেন, আমরা রাত্রিকালীন টহলরত অবস্থায় গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি। পালেরচর বাজার সংলগ্ন পদ্মা নদী থেকে অবৈধভাবে বালু উত্তোলন হচ্ছে। তাৎক্ষণিকভাবে অভিযান পরিচালনা করি এবং তিন জনকে আটক করি। বালু উত্তোলন কাজে ব্যবহৃত একটি ড্রেজার মেশিন ও বাল্কহেড জব্দ করা হয়। নৌ-পুলিশ বাদী হয়ে আসামিদের বিরুদ্ধে মামলা দায়ের করে আদালতে প্রেরণ করা হয়েছে। পদ্মা নদীতে অবৈধ বালু উত্তোলনের বিরুদ্ধে আমাদের অভিযান অব্যাহত রয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

বৃহ শুক্র শনি রবি সোম মঙ্গল বুধ
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট