1. azqlgjgesKt@gmail.com : Stabrovpealk :
  2. test47018929@email.imailfree.cc : test47018929 :
  3. multicare.net@gmail.com : সংবাদ শরীয়তপুর :
রবিবার, ১৯ মে ২০২৪, ০৫:৩৫ অপরাহ্ন
শিরোনাম :
বৃষ্টির জন্য ডামুড্যায় বিশেষ নামাজ আদায় শরীয়তপুরের ভেদরগঞ্জে জমকালো আয়োজনে উদ্বোধন হলো বিজয় মঞ্চ  ককটেলের আঘাতে যুবক হ*ত্যা*র অভিযোগ, বিচারের দাবিতে পরিবারের সংবাদ সম্মেলন কবি হাসনা হেনা’র কবিতা “হতে পারবো বীর” জীবনতরী মুক্ত স্কাউট গ্রুপের স্কাউট ওন ও ইফতার মাহফিল অনুষ্ঠিত বঙ্গবন্ধুর জন্ম হয়েছিলে বলেই বাংলাদেশ স্বাধীন সার্বভৌম: এনামুল হক শামীম শরীয়তপুরে আতাউর রহমান খান ওয়েলফেয়ার ট্রাস্টের উদ্যোগে রিকশা ও ভ্যান বিতরণ কে এই ইঞ্জিনিয়ার ওয়াছেল কবির গুলফাম বকাউল সরকার গ্রামকে শহরে রূপান্তরের কাজ করছেন : এনামুল হক শামীম বিঝারী উপসী তারাপ্রসন্ন উচ্চ বিদ্যালয় দরিদ্র  ও মেধাবী শিক্ষার্থীদের বৃত্তিপ্রদান

গোসাইরহাটে উপজেলা সহ-প্রাথমিক শিক্ষা অফিসারের বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত

  • প্রকাশিত: সোমবার, ৩১ জুলাই, ২০২৩
  • ১১২ বার পড়া হয়েছে

নয়ন দাস স্টাফ রিপোর্টার:শরীয়তপুরের গোসাইরহাট উপজেলায় উপজেলা প্রাথমিক সহকারী শিক্ষা অফিসার মোঃ কুদ্দুস হাওলাদার এর বদলি জনিত বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে।রবিবার (৩০ জুলাই) রাত ৯টায় উপজেলা যুব সমাজ ক্লাবের আয়োজনে উপজেলা ক্লাব সভাকক্ষে বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়।

গোসাইরহাট পৌরসভার ৩ নং ওয়ার্ডের কাউন্সিলর মোঃ আলী আকবর সরদারের সভাপতিত্বে উপস্থিত ছিলেন সদ্য বিদায়ী উপজেলা সহকারী প্রাথমিক শিক্ষা অফিসার মোঃ কুদ্দুস হাওলাদার, উপজেলা কৃষি অফিসার মোঃ শাহাবুদ্দিন, উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার মোঃ লুৎফর রহমান, উপজেলা সমাজসেবা অফিসার নাজমুল হোসেন।ইদিলপুর পাইলট উচ্চ বিদ্যালয় এর শিক্ষক বেলায়েত সরদার এর সঞ্চালনায় আরো উপস্থিত ছিলেন, মোঃ শহিদুল সরদার, তপন ঘোষ, তাপস ঘোষ, দেলোয়ার সরদার, উত্তম কর্মকার, লোটন সরদার, করিম শিকদার, মাসুমসহ উপজেলা যুব সমাজ ক্লাবের সকল সদস্যরা।এ সময় যুব সমাজ ক্লাবে উপস্থিত বক্তারা বলেন, বিদায় দিতে মন চায়না, তবুও বিদায় দিতে হয়, বিদায় নামক শব্দটিকে। বিদায়ের হাত ধরেই আপনার জীবনে নতুন কিছুর যাত্রা শুরু হোক। স্যার আপনি দীর্ঘ প্রায় ৯টি বছর গোসাইরহাট উপজেলা সহকারী প্রাথমিক শিক্ষা অফিসার হিসেবে ছিলেন যার কারনে প্রাথমিক স্তরে এক সোনালী যুগের সূচনা হয়েছে। ৯টি বছর গোসাইরহাটের মানুষের মাঝে এমন ভাবে মিশে গিয়েছিলেন মনে হয়েছে আপনি গোসাইরহাটের সন্তান। নিজের জন্মস্থান মনে করে এই উপজেলার যুব সমাজকে আপন করে নিয়েছিলেন। নিজ এলাকা মনে করে গরীব, অসহায়, মসজিদ, মাদ্রাসাসহ সকল স্তরে আপনি সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছিলেন। আপনার কাজের গুণাবলি বলে শেষ করা যাবেনা। যেখানেই থাকবেন আল্লাহ আপনাকে সুস্থ রাখুক এবং সমাজের আরো বেশি বেশি কাজ করার তৌফিক দান করুক।অনুষ্ঠানে বিদায়ী উপজেলা সহ-প্রাথমিক শিক্ষা অফিসার মোঃ কুদ্দুস হাওলাদার বলেন, বিদায় বেলায় আপনারা সবাই আমার জন্য যে আয়োজন করেছেন তা আমি কখনোই ভুলবো না। এই ৯টি বছর আপনাদের সাথে ছিলাম। আপনারা আমার সাথে যেভাবে মিশেছেন আমার কখনোই মনে হয়নি যে, এই গোসাইরহাট আমার এলাকা না। আমি সবসময় আপনাদের মনে রাখব আমার জন্য আপনারা সবাই দোয়া করবেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

বৃহ শুক্র শনি রবি সোম মঙ্গল বুধ
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট