1. azqlgjgesKt@gmail.com : Stabrovpealk :
  2. test47018929@email.imailfree.cc : test47018929 :
  3. multicare.net@gmail.com : সংবাদ শরীয়তপুর :
শুক্রবার, ২৪ মে ২০২৪, ১০:২৫ পূর্বাহ্ন
শিরোনাম :
বৃষ্টির জন্য ডামুড্যায় বিশেষ নামাজ আদায় শরীয়তপুরের ভেদরগঞ্জে জমকালো আয়োজনে উদ্বোধন হলো বিজয় মঞ্চ  ককটেলের আঘাতে যুবক হ*ত্যা*র অভিযোগ, বিচারের দাবিতে পরিবারের সংবাদ সম্মেলন কবি হাসনা হেনা’র কবিতা “হতে পারবো বীর” জীবনতরী মুক্ত স্কাউট গ্রুপের স্কাউট ওন ও ইফতার মাহফিল অনুষ্ঠিত বঙ্গবন্ধুর জন্ম হয়েছিলে বলেই বাংলাদেশ স্বাধীন সার্বভৌম: এনামুল হক শামীম শরীয়তপুরে আতাউর রহমান খান ওয়েলফেয়ার ট্রাস্টের উদ্যোগে রিকশা ও ভ্যান বিতরণ কে এই ইঞ্জিনিয়ার ওয়াছেল কবির গুলফাম বকাউল সরকার গ্রামকে শহরে রূপান্তরের কাজ করছেন : এনামুল হক শামীম বিঝারী উপসী তারাপ্রসন্ন উচ্চ বিদ্যালয় দরিদ্র  ও মেধাবী শিক্ষার্থীদের বৃত্তিপ্রদান

বঙ্গবন্ধু জনপ্রশাসন পদক ২০২৩” পেলেন: মোঃ পারভেজ হাসান

  • প্রকাশিত: সোমবার, ২৪ জুলাই, ২০২৩
  • ১৪৮ বার পড়া হয়েছে
সংবাদ শরীয়তপুর ডেস্ক:
অর্থনৈতিক উন্নয়ন ক্যাটাগরিতে” উল্লেখযোগ্য এবং প্রশংসনীয় অবদানের স্বীকৃতিস্বরূপ “বঙ্গবন্ধু জনপ্রশাসন পদক ২০২৩” পেলেন শরীয়তপুর জেলার সদ্য  বিদায়ী জেলা প্রশাসক মোঃ পারভেজ হাসান। 
গত ২০ জুলাই জনপ্রশাসন মন্ত্রণালয় সিনিয়র সচিব, মোহাম্মদ মেজবাহ্ উদ্দিন চৌধুরী স্বাক্ষরিত একটি প্রজ্ঞাপনে বলা হয়।
আপনি জেনে অবশ্যই আনন্দিত হবেন যে, অর্থনৈতিক উন্নয়ন ক্যাটাগরিতে, উল্লেখযোগ্য ও প্রশংসনীয় অবদানের স্বীকৃতিস্বরূপ জেলা প্রশাসক, শরীয়তপুর হিসেবে দায়িত্ব পালনকালে আপনি দলগত পর্যায়ে বঙ্গবন্ধু জনপ্রশাসন পদক ২০২৩ এর জন্য চূড়ান্তভাবে মনোনীত হয়েছেন। এ গৌরবময় অর্জনের জন্য আপনাকে অভিনন্দন জানাচ্ছি।
আগামী ৩১ জুলাই ২০২৩ তারিখ সোমবার সকাল ১১.০০ টায় ওসমানী স্মৃতি মিলনায়তন, ঢাকায় আনুষ্ঠানিকভাবে বঙ্গবন্ধু জনপ্রশাসন পদক ২০২৩ প্রদান করা হবে। গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা উক্ত
অনুষ্ঠানে প্রধান অতিথির আসন অলংকৃত করতে সানুগ্রহ সম্মতি জ্ঞাপন করেছেন। এমতাবস্থায়, ৩১ জুলাই ২০২৩ তারিখ সকাল ১০.৩০ টায় অনুষ্ঠানস্থলে উপস্থিত থেকে পদক গ্রহণের জন্য আপনাকে অনুরোধ করছি। বঙ্গবন্ধু জনপ্রশাসন পদক লাভের বিরল সম্মান আপনাকে কর্মজীবনে অনুপ্রাণিত করবে এবংআপনি জনসেবা প্রদানে আরো সচেষ্ট হবেন এই প্রত্যাশা করি।
এবিষয়ে সদ্য বিদায়ী জেলা প্রশাসক মোঃ পারভেজ হাসান বলেন, প্রথমে আমি মাননীয় প্রধানমন্ত্রীকে ধন্যবাদ  জানাই ও কৃতজ্ঞতা প্রকাশ করছি, শরীয়তপুরে যেই  অনাবাদি জমি ছিলো সে সকল অনাবাদি জমিকে আবাদি হিসেবে রূপান্তরিত করেছি, ও বিদেশে শাকসবজি  রপ্তানি হয়েছে শরীয়তপুরের শাকসবজি।
এবং আমার যারা অফিসার ছিলেন তাদের অনেক প্রচেষ্টা ছিল তাদের জন্যই আজকের এই বঙ্গবন্ধু জনপ্রশাসন পদক ২০২৩ পেয়েছি আমার অফিসারদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

বৃহ শুক্র শনি রবি সোম মঙ্গল বুধ
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট