1. azqlgjgesKt@gmail.com : Stabrovpealk :
  2. test47018929@email.imailfree.cc : test47018929 :
  3. multicare.net@gmail.com : সংবাদ শরীয়তপুর :
শুক্রবার, ২৪ মে ২০২৪, ০৯:৪৩ পূর্বাহ্ন
শিরোনাম :
বৃষ্টির জন্য ডামুড্যায় বিশেষ নামাজ আদায় শরীয়তপুরের ভেদরগঞ্জে জমকালো আয়োজনে উদ্বোধন হলো বিজয় মঞ্চ  ককটেলের আঘাতে যুবক হ*ত্যা*র অভিযোগ, বিচারের দাবিতে পরিবারের সংবাদ সম্মেলন কবি হাসনা হেনা’র কবিতা “হতে পারবো বীর” জীবনতরী মুক্ত স্কাউট গ্রুপের স্কাউট ওন ও ইফতার মাহফিল অনুষ্ঠিত বঙ্গবন্ধুর জন্ম হয়েছিলে বলেই বাংলাদেশ স্বাধীন সার্বভৌম: এনামুল হক শামীম শরীয়তপুরে আতাউর রহমান খান ওয়েলফেয়ার ট্রাস্টের উদ্যোগে রিকশা ও ভ্যান বিতরণ কে এই ইঞ্জিনিয়ার ওয়াছেল কবির গুলফাম বকাউল সরকার গ্রামকে শহরে রূপান্তরের কাজ করছেন : এনামুল হক শামীম বিঝারী উপসী তারাপ্রসন্ন উচ্চ বিদ্যালয় দরিদ্র  ও মেধাবী শিক্ষার্থীদের বৃত্তিপ্রদান

শরীয়তপুর-০২ আসন শেখ হাসিনাকে আগামী দ্বাদশ জাতীয় নির্বাচনে উপহার দেখা হবে : ডাঃ খালেদ শওকত আলী

  • প্রকাশিত: শুক্রবার, ২১ জুলাই, ২০২৩
  • ১০৯ বার পড়া হয়েছে

 

সংবাদ শরীয়তপুর ডেস্ক:
বাংলাদেশে বিএনপি জামাত শিবিরকে তাদের আস্তানা গড়ে তুলতে দেওয়া হবে না।শরীয়তপুর জেলার সখিপুর বাজারে গনসংযোগ ও পথসভায় ডাক্তার খালেদ শওকত আলী বলেন আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন শরীয়তপুর-০২ আসন শেখ হাসিনাকে নৌকা মার্কায় ভোট দিয়ে উপহার দেয়া হবে।

আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে শরীয়তপুর- ০২ (নড়িয়া-সখিপুরে) আসনে বাংলাদেশ আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী ডা: খালেদ শওকত আলী নির্বাচনী গণসংযোগের এক পথসভায় আওয়ামীলীগের কর্মীদের উদ্দেশ্য করে এই কথা বলেন তিনি।
(গত ২০শে জুলাই) বৃহষ্পতিবার বিকালে সখিপুর উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ের সামনে সখিপুর বাজারে জনসংযোগের পর এই পথসভা অনুষ্ঠিত হয়।
জনসংযোগের সময়ে তিনি বাংলাদেশ আওয়ামীলীগের উন্নয়ন চিত্র সাধারণ মানুষের মাঝে তুলে ধরেন,
লিফলেটে যা লেখা ছিলো, শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশের গৌরবময় পথচলা, সে সকল বৃদ্ধি পেয়েছে, মোবাইল গ্রাহক সংখ্যা বৃদ্ধি, ৫জি ইন্টারনেট, কর্মসংস্থান বৃদ্ধি, রপ্তানি বৃদ্ধি, শ্রমিকদের মুজরি বৃদ্ধি, বৈদেশিক মুদ্রার রিজার্ভ বৃদ্ধি, রাজস্ব বৃদ্ধি, খেলাধুলার মান বৃদ্ধি, সরকারি চাকরিজীবীদের দ্বিগুণ বেতন বৃদ্ধি, মাথাপিছু আয় বৃদ্ধি, শেখ হাসিনা সরকার এর আমলে যে সকল উন্নয়ন হয়েছে, যেমন, পদ্মাসেতু, মেট্রােরেল, বঙ্গবন্ধু টানেল, বঙ্গবন্ধু স্যাটালাইট,ফ্লাইওভার নির্মাণ, বিদ্যুৎ উৎপাদন কেন্দ্র নির্মাণ, গ্রামীন রাস্তাঘাট উন্নয়ন, প্রতিটি ইউনিয়নে তথ্য সেবা কেন্দ্র, বিনোদন কেন্দ্র নির্মাণ, ডিজিটাল বাংলাদেশ, জনশক্তি রপ্তানি, পোষাক রপ্তানিতে বিশ্বের ২য় স্থান দখল, খাদ্য উদ্বুত,আন্তর্জাতিক পুরস্কার অর্জন, একটি বাড়ি একটি খামার, ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদান, ইউনিয়ন ডিজিটাল সেন্টার (ইউডিসি) শিক্ষা ব্যবস্থায় শেখ হাসিনা অবদান, বিনামূল্যে বই বিতরণ, উপবৃত্তি প্রদান, স্বাক্ষরতার হার বৃদ্ধি, কওমি মাদ্রাসার স্বীকৃতি, শিক্ষা প্রতিষ্ঠান এমপিও ভুত্তিকরণ,প্রতিটি উপজেলায় একটি করে স্কুল ও কলেজ সরকারিকরণ, বাংলাদেশ আওয়ামীলীগের অর্জন, ২১শে ফেব্রুয়ারী আন্তর্জাতিক মাতৃভাষা দিবসের স্বীকৃতি, দারিদ্র্যতার হার নিম্ন পর্যায়,সামাজিক নিরাপত্তা কর্মসূচি, নারী ক্ষমতায়ন, রাজাকারের বিচার, বঙ্গবন্ধুর হত্যার বিচার, জঙ্গিবাদ নির্মুল, সমুদ্রসীমা জয়,স্বাস্থ্য খাদে বাংলাদেশ আওয়ামীলীগের অর্জন, কমিউনিটি ক্লিনিক, মাতৃত্বকালীন ছুটি বৃদ্ধি, শিশু মৃত্যুহার রোধ, বাংলাদেশ জাতীয় পুষ্টি পরিষদ গঠন, গ্রামীণ স্বাস্থ্যসেবা প্রতিষ্ঠা, বাংলাদেশ আওয়ামীলীগ সরকার ক্ষমতায় আসার পরে, বয়স্ক ভাতা, বিধবা ভাতা,মাতৃত্বকালীন ভাতা,মুক্তিযোদ্ধা ভাতা,প্রতিবন্ধী ভাতা,বৈশাখী ভাতা,রেশন কার্ড প্রদানসহ বিভিন্ন উন্নয়ন করেছেন শেখ হাসিনা সরকার।

আওয়ামীলীগ কর্মীদের উদ্দেশ্য করে তিনি বলেন, সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি, স্বাধীন বাংলাদেশের স্থপতি, বাংলাদেশ আওয়ামীলীগের প্রতিষ্ঠাতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সোনার বাংলাদেশের বিরুদ্ধে আজ ষড়যন্ত্র করছে ৭৫ এর খুনি, বঙ্গবন্ধুর খুনি জিয়াউর রহমানের সৃষ্ট দল বিএনপি। যারা বঙ্গবন্ধুকে হত্যা করেছে, ২১ আগস্ট শেখ হাসিনার উপর গ্রেনেড হামলা করেছে, সেই তারেক জিয়ার নেতৃত্বাধীন জাতীয়তাবাদী দল বিএনপি ও জামাতশিবির চক্র আজ মাথাচাড়া দিয়ে উঠেছে। আমরা স্পষ্ট করে বাংলাদেশ আওয়ামী লীগ থেকে বলে দিতে চাই। বাংলাদেশ আওয়ামী লীগের ভাতৃত্বপূর্ণ যুবলীগ সহ সংগঠন থেকে এও বলে দিতে চাই, আজ দেশের বিরুদ্ধে, আজ বাংলাদেশের স্বাধীনতার বিরুদ্ধে যারা গভীরভাবে ষড়যন্ত্র করছে। যতদিন আওয়ামীলীগ ও আওয়ামী যুবলীগের কর্মীরা আছে, বিএনপি জামাত শিবিরকে তাদের আস্তানা গড়ে তুলতে দেওয়া হবে না।

আজকের এই পথসভা থেকে আমরা স্পষ্ট করে বলতে চাই। বাংলাদেশের প্রতিটি মানুষ আজকে ঐক্যবদ্ধ আছে মানবতার নেত্রী, মানবিকতার নেত্রী, জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে যে উন্নয়নের ধারা চলছে সেই উন্নয়নের ধারা চলমান রাখার লক্ষ্যে। বাংলাদেশের স্বাধীনতা কামী, মুক্তিযুদ্ধের স্বপক্ষের মানুষ, প্রতিটি জাগ্রত জনতা, আজ ঐক্যবদ্ধ আছে। আমরা ঐক্যবদ্ধ আছি আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আমরা আমাদের নেত্রী, মানবতার নেত্রী, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে নির্বাচিত করব ইনশাআল্লাহ এবং শরীয়তপুরের ২ নং আসন সখিপুর-নড়িয়াকে নৌকার আসন হিসেবে উপহার দেব। জয় বাংলা জয় বঙ্গবন্ধু।

উল্লেখ্য, এই পথসভায় উপস্থিত ছিলেন ৭১ ফাউন্ডেশন’এর সভাপতি ঢাকা মহানগর দক্ষিণ শফিকুল ইসলাম মম, ৭১ ফাউন্ডেশন’এর সভাপতি ঢাকা মহানগর উওর তানিমুল হাসান আল নাহিয়ান, বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট এর সাধারণ সম্পাদক আহসান সিদ্দিক, মোহাম্মদ অলি আহাদ সাবেক সহ সম্পাদক বাংলাদেশ কেন্দ্রীয় ছাএলীগ, জাকির হোসেন উকিল, সারোয়ার জাহান, ফেরদৌস শেখ, তুষার ইমরান ও হারুন অর রশীদ।আরো উপস্থিত ছিলেন, কামাল মৃর্ধা যুগ্ম আহ্বায়ক নড়িয়া উপজেলা যুবলীগ, ফয়সাল মোল্লা, চর কুমারিয়া যুবলীগ, মোঃ জালাল মাদবর,সহ-সভাপতি আরশিনগর ইউনিয়ন আওয়ামীলীগ,আলতাফ ছৈয়াল ও স্থানীয় আওয়ামী লীগের অন্যান্য নেতৃবৃন্দ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

বৃহ শুক্র শনি রবি সোম মঙ্গল বুধ
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট