1. azqlgjgesKt@gmail.com : Stabrovpealk :
  2. test47018929@email.imailfree.cc : test47018929 :
  3. multicare.net@gmail.com : সংবাদ শরীয়তপুর :
সোমবার, ২৭ মে ২০২৪, ০৭:১৯ পূর্বাহ্ন
শিরোনাম :
বৃষ্টির জন্য ডামুড্যায় বিশেষ নামাজ আদায় শরীয়তপুরের ভেদরগঞ্জে জমকালো আয়োজনে উদ্বোধন হলো বিজয় মঞ্চ  ককটেলের আঘাতে যুবক হ*ত্যা*র অভিযোগ, বিচারের দাবিতে পরিবারের সংবাদ সম্মেলন কবি হাসনা হেনা’র কবিতা “হতে পারবো বীর” জীবনতরী মুক্ত স্কাউট গ্রুপের স্কাউট ওন ও ইফতার মাহফিল অনুষ্ঠিত বঙ্গবন্ধুর জন্ম হয়েছিলে বলেই বাংলাদেশ স্বাধীন সার্বভৌম: এনামুল হক শামীম শরীয়তপুরে আতাউর রহমান খান ওয়েলফেয়ার ট্রাস্টের উদ্যোগে রিকশা ও ভ্যান বিতরণ কে এই ইঞ্জিনিয়ার ওয়াছেল কবির গুলফাম বকাউল সরকার গ্রামকে শহরে রূপান্তরের কাজ করছেন : এনামুল হক শামীম বিঝারী উপসী তারাপ্রসন্ন উচ্চ বিদ্যালয় দরিদ্র  ও মেধাবী শিক্ষার্থীদের বৃত্তিপ্রদান

শরীয়তপুরে “” তারুন্যে জয়যাত্রা”সমাবেশ সফল করার লক্ষ্যে প্রস্তুতি সভা অনুষ্ঠিত

  • প্রকাশিত: বৃহস্পতিবার, ২০ জুলাই, ২০২৩
  • ১০৭ বার পড়া হয়েছে

সংবাদ শরীয়তপুর ডেস্ক:

শরীয়তপুরে আগামী ২২ জুলাই অনুষ্ঠিত হতে যাওয়া বাংলাদেশ আওয়ামীলী যুবলীগের ”’তারুন্যের জয়যাত্রা” সমাবেশ সফল করার লক্ষ্যে প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে । আজ বেলা ১১ টার সময় জেলা আওয়ামীলীগের কার্যালয়ে এই সভা অনুষ্ঠিত হয়। শরীয়তপুর পৌরসভা ও সদর উপজেলা বাংলাদেশ আওয়ামী যুবলীগের উদ্যোগে।সদর উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক, মোঃ হোসেন সরদার এর সঞ্চালনায়।শরীয়তপুর উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি বিল্লাল হোসেন দিপু মিয়ার সভাপতিত্বে এই সভার প্রধান অতিথি ছিলেন, বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য খালেদ শওকত আলী। কেন্দ্রীয় কমিটির সাবেক সদস্য ইউসুফ সুজন। ৭১ ফাউন্ডেশন’এর সভাপতি ঢাকা মহানগর দক্ষিণ শফিকুল ইসলাম মম,
৭১ ফাউন্ডেশন’এর সভাপতি ঢাকা মহানগর উওর তানিমুল হাসান আল নাহিয়ান,
জাকির হোসেন উকিল,সারোয়ার জাহান,ফেরদৌস শেখ,তুষার ইমরান,হারুন অর রশীদ।
বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট
এর সাধারণ সম্পাদক আহসান সিদিক, মোহাম্মদ অলি আহাদ, সাবেক সহ সম্পাদক বাংলাদেশ কেন্দ্রীয় ছাএলীগ।

তারুন্যের জয়যাত্রা” সমাবেশকে সফল করার লক্ষ্যে উপজেলা, পৌরসভা ইউনিয়নের যুবলীগের কর্মীদের উদ্দেশ্য করে ডাক্তার খালেদ শওকত আলী বলেন, বাংলাদেশ আওয়ামী যুবলীগ শরীয়তপুর জেলা শাখার নেতাকর্মীরা আগামী ২২শে জুলাই “তারুন্যে জয়যাত্রা” সমাবেশ সফল করবে।
তিনি আরো বলেন, বিএনপি নৈরাজ্যের সরকার, অগ্নিকাণ্ডের সরকার বিএনপি,বাংলাদেশের চাকা আবার পিছনের দিকে ঘুরে যাওয়ার জন্য ষড়যন্ত্র চলছে আন্তর্জাতিক ষড়যন্ত্র চলছে বাংলাদেশে। শেখ হাসিনা আল্লাহ ছাড়া কাউকে ভয় পায় না।আগামী জাতীয় দ্বাদশ নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে জয় যুক্ত করে দিখিয়ে দিতে হবে বাংলাদেশের জন্য একটি মাত্র দল যেই দল শুধু উন্নয়ন করে সেটি হলো বাংলাদেশ আওয়ামী লীগ।
আগামী প্রজন্মকে জানিয়ে দিতে হবে শেখ হাসিনা স্মার্ট বাংলাদেশ নির্মানে কাজ করে চলছে আওয়ামী যুবলীগ শেখ মনির হাতে গড়া সংগঠন এই সংগঠনের নেতাকর্মীরা শখ মনি মতো শহীদ হতে প্রস্তুত। যুবলীগ ভয় পায় না বিএনপির ষড়যন্ত্রেকে, দেখা হবে আগামী দ্বাদশ নির্বাচনে জয় আমাদের হবেই ইনশাআল্লাহ জয় বাংলা জয় বঙ্গবন্ধু।উল্লেখ, বিশেষ অতিথি উপস্থিত ছিলেন, এম এম জাহাঙ্গীর মৃর্ধা, সভাপতি শরীয়তপুর জেলা আওয়ামী যুবলীগ, নুহুন মাদবর, সাধারণ সম্পাদক, শরীয়তপুর জেলা যুবলীগ।আসমা আকতার, সদস্য, শরীয়তপুর জেলা পরিষদ ও আহ্বায়ক, শরীয়তপুর জেলা যুব মহিলা লীগ।জাহাঙ্গীর বেপারী, সভাপতি, শরীয়তপুর পৌরসভা যুবলীগ।খোকন বেপারি, সাধারণ সম্পাদক শরীয়তপুর পৌরসভা যুবলীগ।এসময়ে আরো উপস্থিত ছিলেন ১১টি ইউনিয়নের ও পৌরসভার বিভিন্ন ওয়ার্ডের সভাপতি ও সাধারণ সম্পাদকসহ নেতাকর্মী উপস্থিত ছিলেন।

সভাপতির বক্তব্যে, বিল্লাল হোসেন দিপু মিয়া বলেন : আগামী ২২শে জুলাই তারুন্যে জয়যাত্রা সফল হবে এবং আমারা আছি থাকবো বিগত দিনের মতো এই সমাবেশ সফল হবে ইনশাআল্লাহ।
সদর উপজেলার সকল ইউনিয়ন ও শরীয়তপুর পৌরসভা সকল নেতাকর্মীদের নিয়ে এই সমাবেশ সফল হবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

বৃহ শুক্র শনি রবি সোম মঙ্গল বুধ
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট