1. azqlgjgesKt@gmail.com : Stabrovpealk :
  2. test47018929@email.imailfree.cc : test47018929 :
  3. multicare.net@gmail.com : সংবাদ শরীয়তপুর :
রবিবার, ১৯ মে ২০২৪, ০৫:৫৭ অপরাহ্ন
শিরোনাম :
বৃষ্টির জন্য ডামুড্যায় বিশেষ নামাজ আদায় শরীয়তপুরের ভেদরগঞ্জে জমকালো আয়োজনে উদ্বোধন হলো বিজয় মঞ্চ  ককটেলের আঘাতে যুবক হ*ত্যা*র অভিযোগ, বিচারের দাবিতে পরিবারের সংবাদ সম্মেলন কবি হাসনা হেনা’র কবিতা “হতে পারবো বীর” জীবনতরী মুক্ত স্কাউট গ্রুপের স্কাউট ওন ও ইফতার মাহফিল অনুষ্ঠিত বঙ্গবন্ধুর জন্ম হয়েছিলে বলেই বাংলাদেশ স্বাধীন সার্বভৌম: এনামুল হক শামীম শরীয়তপুরে আতাউর রহমান খান ওয়েলফেয়ার ট্রাস্টের উদ্যোগে রিকশা ও ভ্যান বিতরণ কে এই ইঞ্জিনিয়ার ওয়াছেল কবির গুলফাম বকাউল সরকার গ্রামকে শহরে রূপান্তরের কাজ করছেন : এনামুল হক শামীম বিঝারী উপসী তারাপ্রসন্ন উচ্চ বিদ্যালয় দরিদ্র  ও মেধাবী শিক্ষার্থীদের বৃত্তিপ্রদান

সাবেক ছাত্রনেতা জহির সিকদার আ.লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক উপ-কমিটির সদস্য

  • প্রকাশিত: সোমবার, ১৭ জুলাই, ২০২৩
  • ১১৭ বার পড়া হয়েছে

সংবাদ শরীয়তপুর ডেস্ক :

শরীয়তপুরের কৃতিসন্তান, বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সাবেক সদস্য, আওয়ামী লীগের কেন্দ্রীয় উপ-কমিটির দুই বারের সাবেক সহ-সম্পাদক জহির সিকদার পুনরায় আওয়ামী লীগের কেন্দ্রীয় বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক উপ-কমিটির সদস্য নির্বাচিত হয়েছেন। রবিবার (১৬ জুলাই) বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এমপি অনুমোদিত বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক উপ-কমিটিতে তাকে স্থান দেয়া হয়েছে।

সাবেক ছাত্রনেতা জহির সিকদারকে আওয়ামী লীগের কেন্দ্রীয় বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক উপ-কমিটির সদস্য নির্বাচিত করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা, বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এমপি এবং বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জি. আব্দুস সবুরের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন তিনি।

জহির সিকদার আওয়ামী লীগের কেন্দ্রীয় বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক উপ-কমিটির সদস্য নির্বাচিত হওয়ায় দলীয় বিভিন্ন স্তরের নেতাকর্মী সহ শুভাকাঙ্ক্ষীরা তাকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন। এছাড়াও
আওয়ামী লীগের দূর্দিনের ত্যাগী নেতা হিসেবে তাকে মূল্যায়ন করায় শরীয়তপুরের দলীয় নেতাকর্মীরা প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

প্রসঙ্গত, শরীয়তপুরের কার্তিকপুরের বীর মুক্তিযোদ্ধা মরহুম হাবিবুর রহমান সিকদারের ছেলেজহির সিকদার পারিবারিকভাবেই ছাত্রজীবন থেকে বঙ্গবন্ধুর আদর্শের একজন কর্মী হিসেবে পরিচ্ছন্ন রাজনীতি করে আসছেন। ১৯৮৭ সালে ঢাকার তৎকালীন লালবাগের ৫৮ নং ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি হিসেবে ছাত্র রাজনীতিতে পথচলা শুরু করেন। এরপর পর্যায়ক্রমে ঢাকা সিটি কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি, লালবাগ থানা ছাত্রলীগের সাধারণ সম্পাদক, বাংলাদেশ ছাত্রলীগের (শামীম-পান্না কমিটি) অন্যতম সদস্য এবং ২০১২ সাল থেকেই আওয়ামী লীগের কেন্দ্রীয় উপ-কমিটির সহ-সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন। এরপর পুনরায় আওয়ামী লীগের কেন্দ্রীয় বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক উপ-কমিটির সদস্য নির্বাচিত হন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

বৃহ শুক্র শনি রবি সোম মঙ্গল বুধ
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট