1. azqlgjgesKt@gmail.com : Stabrovpealk :
  2. test47018929@email.imailfree.cc : test47018929 :
  3. multicare.net@gmail.com : সংবাদ শরীয়তপুর :
রবিবার, ১৯ মে ২০২৪, ০৮:৩১ অপরাহ্ন
শিরোনাম :
বৃষ্টির জন্য ডামুড্যায় বিশেষ নামাজ আদায় শরীয়তপুরের ভেদরগঞ্জে জমকালো আয়োজনে উদ্বোধন হলো বিজয় মঞ্চ  ককটেলের আঘাতে যুবক হ*ত্যা*র অভিযোগ, বিচারের দাবিতে পরিবারের সংবাদ সম্মেলন কবি হাসনা হেনা’র কবিতা “হতে পারবো বীর” জীবনতরী মুক্ত স্কাউট গ্রুপের স্কাউট ওন ও ইফতার মাহফিল অনুষ্ঠিত বঙ্গবন্ধুর জন্ম হয়েছিলে বলেই বাংলাদেশ স্বাধীন সার্বভৌম: এনামুল হক শামীম শরীয়তপুরে আতাউর রহমান খান ওয়েলফেয়ার ট্রাস্টের উদ্যোগে রিকশা ও ভ্যান বিতরণ কে এই ইঞ্জিনিয়ার ওয়াছেল কবির গুলফাম বকাউল সরকার গ্রামকে শহরে রূপান্তরের কাজ করছেন : এনামুল হক শামীম বিঝারী উপসী তারাপ্রসন্ন উচ্চ বিদ্যালয় দরিদ্র  ও মেধাবী শিক্ষার্থীদের বৃত্তিপ্রদান

শরীয়তপুরে জাতীয় শিক্ষা সপ্তাহের পুরস্কার বিতরণ

  • প্রকাশিত: সোমবার, ১৭ জুলাই, ২০২৩
  • ১১৬ বার পড়া হয়েছে

সংবাদ শরীয়তপুর ডেস্ক:

শরীয়তপুরে জাতীয় শিক্ষা সপ্তাহ-২০২৩ এর জেলা পর্যায়ের পুরস্কার বিতরণ করা হয়েছে। সকাল ১০ টায় জেলা প্রশাসকের কার্যালয়ের সম্মেলন কক্ষে জেলা প্রশাসন ও জেলা শিক্ষা অফিসের আয়োজনে এ পুরস্কার বিতরণী ও সনদপত্র প্রদান অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। জেলা শিক্ষা অফিসার শ্যামল চন্দ্র শর্মা এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক ( শিক্ষা ও আইসিটি)শামসুন নাহার । অনুষ্ঠানে জাতীয় শিক্ষা সপ্তাহ-২০২৩ উপলক্ষে বিদ্যালয়, মাদ্রাসা, কলেজ ও কারিগরি শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থী, প্রতিষ্ঠান ও কর্মকর্তাদের নিয়ে অনুষ্ঠিত ৩২টি প্রতিযোগিতা ও ৩২টি ইভেন্টে জেলা পর্যায়ে বিজয়ী প্রতিযোগীদের মধ্যে পুরস্কার ও সনদ বিতরণ করা হয়। এর মধ্যে শরীয়তপুর জেলা পর্যায়ে শ্রেষ্ঠ শ্রেণি শিক্ষক কারিগরি শাখা হিসেবে পুরস্কৃত হয়েছেন শরীয়তপুর জেলার ডামুড্যা উপজেলার কনেশ্বর শ্যামা চরণ এডওয়ার্ড ইনস্টিটিউশনের ট্রেড ইন্সট্রাক্টর শফিকুল ইসলাম।
জাতীয় শিক্ষা সপ্তাহ পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বক্তারা বলেন, শুধু এ প্লাস সনদ অর্জন করলেই মানব সম্পদ হিসেবে গড়ে ওঠা সম্ভব নয়। একজন দক্ষ মানব সম্পদ হিসেবে গড়ে উঠতে হলে পাঠক্রমিক কার্যক্রমের সাথে সহ-পাঠক্রমিক শিক্ষাও গ্রহণ করতে হবে।বর্তমান সমাজকে সঠিক পথে পরিচালনা করতে হলে এখন থেকেই শিক্ষার্থী-শিক্ষক সবাইকে একযোগে নান্দনিকতার চর্চা চালিয়ে যেতে হবে। এছাড়া, মানবিক মূল্যবোধের শিক্ষার উপর গুরুত্ব দিতে হবে। আর তাহলেই একজন শিক্ষার্থী সোনার বাংলাদেশ গড়ার ক্ষেত্রে তার যথাযথ অবদান রাখতে পারবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

বৃহ শুক্র শনি রবি সোম মঙ্গল বুধ
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট