1. azqlgjgesKt@gmail.com : Stabrovpealk :
  2. test47018929@email.imailfree.cc : test47018929 :
  3. multicare.net@gmail.com : সংবাদ শরীয়তপুর :
রবিবার, ১৯ মে ২০২৪, ০৫:২৯ অপরাহ্ন
শিরোনাম :
বৃষ্টির জন্য ডামুড্যায় বিশেষ নামাজ আদায় শরীয়তপুরের ভেদরগঞ্জে জমকালো আয়োজনে উদ্বোধন হলো বিজয় মঞ্চ  ককটেলের আঘাতে যুবক হ*ত্যা*র অভিযোগ, বিচারের দাবিতে পরিবারের সংবাদ সম্মেলন কবি হাসনা হেনা’র কবিতা “হতে পারবো বীর” জীবনতরী মুক্ত স্কাউট গ্রুপের স্কাউট ওন ও ইফতার মাহফিল অনুষ্ঠিত বঙ্গবন্ধুর জন্ম হয়েছিলে বলেই বাংলাদেশ স্বাধীন সার্বভৌম: এনামুল হক শামীম শরীয়তপুরে আতাউর রহমান খান ওয়েলফেয়ার ট্রাস্টের উদ্যোগে রিকশা ও ভ্যান বিতরণ কে এই ইঞ্জিনিয়ার ওয়াছেল কবির গুলফাম বকাউল সরকার গ্রামকে শহরে রূপান্তরের কাজ করছেন : এনামুল হক শামীম বিঝারী উপসী তারাপ্রসন্ন উচ্চ বিদ্যালয় দরিদ্র  ও মেধাবী শিক্ষার্থীদের বৃত্তিপ্রদান

শরীয়তপুর ডিসির সহধর্মিণীর উদ্যোগে গোসাইরহাটে নারীদের আত্মবিশ্বাস বৃদ্ধিতে কারাতে প্রশিক্ষণের শুভ উদ্বোধন

  • প্রকাশিত: বুধবার, ১২ জুলাই, ২০২৩
  • ১৭৫ বার পড়া হয়েছে

নয়ন দাস স্টাফ রিপোর্টারঃ

নারীদের আত্মবিশ্বাস বৃদ্ধি ও শারীরিক সুস্থতা নিশ্চিত করার লক্ষ্যে গোসাইরহাট উপজেলায় স্কুল কলেজের ছাত্রীদের বিনামূল্যে কারাতে প্রশিক্ষণ দেয়ার ব্যবস্থা করে শুভ উদ্বোধন করলেন শরীয়তপুর লেডিস ক্লাবের সভানেত্রী ও জেলাপ্রশাসকের সহধর্মিণী নুরজাহান হোসেন।

বুধবার (১২ জুলাই) সকাল ১১ টার সময় উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ হলরুমে কারাতে প্রশিক্ষণের শুভ উদ্বোধন অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) কাফী বিন কবির এর সভাপতিত্বে ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সুজন দাশ গুপ্তের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, শরীয়তপুর জেলাপ্রশাসকের সহধর্মিণী ও লেডিস ক্লাবের সভানেত্রী জনাব নুরজাহান হোসেন, সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, শরীয়তপুর পুলিশ সুপার এর সহধর্মিণী ও পুনাকের সভানেত্রী এবং বিভাগীয় প্রধান মোহছেনা হক।

এসময় আরো উপস্থিত ছিলেন, জেলা ভূমি অধিগ্রহণ কর্মকর্তা ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট নাসরিন বেগম, ডামুড্যা উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সবিতা সরকার, জাজিরা উপজেলার সহকারী কমিশনার (ভূমি) লাইলাতুল হোসেন, শরীয়তপুর সদর উপজেলার সহকারী কমিশনার (ভূমি) মনিজা খাতুন, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান নাজমা বেগম, লেডিস ক্লাবের সকল সদস্য, সরকারি কর্মকর্তাগণ, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষকবৃন্দ, জনপ্রতিনিধি, সাংবাদিক ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা।

অনুষ্ঠানে উপস্থিত সরকারী শামসুর কলেজের একাদশ শ্রেণির ছাত্রী আফরিন জাহান বলেন, এই প্রশিক্ষণ নিতে আমরা অনেক উৎসাহী। কারণ এটা আমাদের শরীরকে ফিট রাখবে এবং ইভটিজিং থেকে আমরা আমাদেরকে আত্মরক্ষা করতে পারবো। এই উদ্যোগের জন্য আমি জেলাপ্রশাসক স্যারের সহধর্মিণী ম্যাডামকে কৃতজ্ঞতা জানাই।

উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে নুরজাহান হোসেন বলেন, নারীদের আত্মমর্যাদা বৃদ্ধি ও সামাজিক অবস্থান সুসংহত করতে তাদের আত্মবিশ্বাস বৃদ্ধির বিকল্প নেই। কারাতে প্রশিক্ষণ একই সাথে তাদের মানসিক ও শারীরিক সুস্থতা নিশ্চিত করবে।

পুলিশ সুপারের সহধর্মিণী ও পুনাকের সভানেত্রী মোহছেনা হক বলেন, সমাজের কুসংস্কার নারীদের চলার পথকে কঠিন করে তুলেছে কিন্তু আত্মবিশ্বাসী নারীরা সকল শৃঙ্খলা ভেঙে বিশ্ব পরিমন্ডলে তাদের অবস্থান নিশ্চিত করবেই।

গোসাইরহাট উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) কাফী বিন কবির বলেন, লেডিস ক্লাবের এই উদ্যোগকে আমরা স্বাগত জানাই। আমি সকল প্রশিক্ষণার্থীদের এই কারাতে প্রশিক্ষণ মনোযোগ সহকারে করার জন্য আহবান জানাই।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

বৃহ শুক্র শনি রবি সোম মঙ্গল বুধ
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট