1. azqlgjgesKt@gmail.com : Stabrovpealk :
  2. test47018929@email.imailfree.cc : test47018929 :
  3. multicare.net@gmail.com : সংবাদ শরীয়তপুর :
রবিবার, ১৯ মে ২০২৪, ০৮:৫৪ অপরাহ্ন
শিরোনাম :
বৃষ্টির জন্য ডামুড্যায় বিশেষ নামাজ আদায় শরীয়তপুরের ভেদরগঞ্জে জমকালো আয়োজনে উদ্বোধন হলো বিজয় মঞ্চ  ককটেলের আঘাতে যুবক হ*ত্যা*র অভিযোগ, বিচারের দাবিতে পরিবারের সংবাদ সম্মেলন কবি হাসনা হেনা’র কবিতা “হতে পারবো বীর” জীবনতরী মুক্ত স্কাউট গ্রুপের স্কাউট ওন ও ইফতার মাহফিল অনুষ্ঠিত বঙ্গবন্ধুর জন্ম হয়েছিলে বলেই বাংলাদেশ স্বাধীন সার্বভৌম: এনামুল হক শামীম শরীয়তপুরে আতাউর রহমান খান ওয়েলফেয়ার ট্রাস্টের উদ্যোগে রিকশা ও ভ্যান বিতরণ কে এই ইঞ্জিনিয়ার ওয়াছেল কবির গুলফাম বকাউল সরকার গ্রামকে শহরে রূপান্তরের কাজ করছেন : এনামুল হক শামীম বিঝারী উপসী তারাপ্রসন্ন উচ্চ বিদ্যালয় দরিদ্র  ও মেধাবী শিক্ষার্থীদের বৃত্তিপ্রদান

ভাষাসৈনিক ও মেধাবী শিক্ষার্থীদের সংবর্ধনা দেন জেলা পরিষদ শরীয়তপুর

  • প্রকাশিত: বুধবার, ১২ জুলাই, ২০২৩
  • ১৯৫ বার পড়া হয়েছে

সংবাদ শরীয়তপুর ডেস্ক :

শরীয়তপুর জেলা পরিষদ অফিস প্রাঙ্গণে স্থাপিত বঙ্গবন্ধু কর্নার ও বিজয়মঞ্চ, লাভ গার্ডেন, ফুলঝুড়ি চত্ত্বরের শুভ উদ্বোধন এবং ১৯৫২ সালের মহান ভাষা আন্দোলনে অংশগ্রহণকারী শরীয়তপুর জেলার বিপ্লবী ভাষা সৈনিকদের সম্মাননা এবং মেধাবী ও অসচ্ছ্বল শিক্ষার্থীদের মাঝে এককালীন শিক্ষাবৃত্তি প্রদান অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (১২ জুলাই) বিকাল ৩ টায় জেলা পরিষদের নবনির্মিত বিজয়মঞ্চে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পানি সম্পদ মন্ত্রণালয়ের উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম এমপি।

জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি ছাবেদুর রহমান খোকা শিকদারের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শরীয়তপুর-১ আসনের সংসদ সদস্য ইকবাল হোসেন অপু, জেলা প্রশাসক মো. পারভেজ হাসান, পুলিশ সুপার সাইফুল হক, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অনল কুমার দে, সিভিল সার্জন ডা. আবুল হাদী মোহাম্মদ শাহ পরান, শরীয়তপুর পৌরসভার মেয়র এ্যাড. পারভেজ রহমান জন, বে গ্রুপের ভাইস-চেয়ারম্যান জিয়াউর রহমান, জেলা যুব মহিলা লীগের সভাপতি ও জেলা পরিষদ সদস্য আসমা আকতার। সদর উপজেলা মহিলা ভাইর্স চেয়ারম্যান সাবিনা ইয়াসমিন।

এছাড়া জেলা পরিষদের সকল সদস্য ও কর্মকর্তা কর্মচারী সহ গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা(উপ-সচিব) মোঃ শামীম হোসেন।

অনুষ্ঠানে জেলা পরিষদের পক্ষ থেকে দশজন ভাষাসৈনিককে ১৫ হাজার টাকা করে ও সম্মাননা ক্রেষ্ট এবং একশ মেধাবী ও অস্বচ্ছল শিক্ষার্থীকে ১০ হাজার টাকা করে চেক প্রদান করা হয়।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

বৃহ শুক্র শনি রবি সোম মঙ্গল বুধ
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট