1. azqlgjgesKt@gmail.com : Stabrovpealk :
  2. test47018929@email.imailfree.cc : test47018929 :
  3. multicare.net@gmail.com : সংবাদ শরীয়তপুর :
শুক্রবার, ২৪ মে ২০২৪, ০৯:৪৮ পূর্বাহ্ন
শিরোনাম :
বৃষ্টির জন্য ডামুড্যায় বিশেষ নামাজ আদায় শরীয়তপুরের ভেদরগঞ্জে জমকালো আয়োজনে উদ্বোধন হলো বিজয় মঞ্চ  ককটেলের আঘাতে যুবক হ*ত্যা*র অভিযোগ, বিচারের দাবিতে পরিবারের সংবাদ সম্মেলন কবি হাসনা হেনা’র কবিতা “হতে পারবো বীর” জীবনতরী মুক্ত স্কাউট গ্রুপের স্কাউট ওন ও ইফতার মাহফিল অনুষ্ঠিত বঙ্গবন্ধুর জন্ম হয়েছিলে বলেই বাংলাদেশ স্বাধীন সার্বভৌম: এনামুল হক শামীম শরীয়তপুরে আতাউর রহমান খান ওয়েলফেয়ার ট্রাস্টের উদ্যোগে রিকশা ও ভ্যান বিতরণ কে এই ইঞ্জিনিয়ার ওয়াছেল কবির গুলফাম বকাউল সরকার গ্রামকে শহরে রূপান্তরের কাজ করছেন : এনামুল হক শামীম বিঝারী উপসী তারাপ্রসন্ন উচ্চ বিদ্যালয় দরিদ্র  ও মেধাবী শিক্ষার্থীদের বৃত্তিপ্রদান

বঙ্গবন্ধুর জুলিও কুরি শান্তি পদক প্রাপ্তির ৫০ বছর পূর্তি উপলক্ষে সখিপুর উত্তর তারাবুনিয়ায় বৃক্ষরোপণ কর্মসূচি

  • প্রকাশিত: বুধবার, ১২ জুলাই, ২০২৩
  • ২০৫ বার পড়া হয়েছে

মোঃ রুহুল আমিন, ভেদরগঞ্জ শরীয়তপুর:

শরীয়তপুরের ভেদরগঞ্জ উপজেলার সখিপুর উত্তর তারাবুনিয়ায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জুলিও কুরি শান্তি পদক প্রাপ্তির ৫০ বছর পূর্তি উপলক্ষে ৫০ হাজার ফলজ, বনজ ও ঔষধি গাছের চারা রোপণের উদ্যোগ নিয়েছে শরীয়তপুর জেলা প্রশাসন। তারই অংশ হিসেবে বুধবার (১২জুলাই) সকালে ভেদরগঞ্জের সখিপুর উত্তর তারাবুনিয়া আব্বাস আলী উচ্চবিদ্যালয়ের শিক্ষার্থী ও অভিভাবকদের মাঝে ১২০০ শত গাছের চারা বিতরণ করা হয় ও স্কুল মাঠে গাছের চারা রোপণ করা হয়।

ভেদরগঞ্জ উপজেলা প্রশাসনের আয়োজনে আব্বাস আলী উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটির সহযোগিতায় বৃক্ষরোপণ কর্মসূচি পালন করা হয়।

আব্বাস আলী উচ্চবিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ কাওসার আহম্মেদ (বিএসসি) এর সভাপতিত্বে
বৃক্ষরোপণ কর্মসূচিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভেদরগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা আব্দুল্লাহ আল মামুন, ভেদরগঞ্জ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোঃ ইমামুল হাফিজ নাদিম, বাংলা ভিশন টেলিভিশনের সাংবাদিক শহীদুজ্জামান খান।

বিশেষ অতিথিঃ উত্তর তারাবুনিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব ইউনুস আলী মোল্লা, উত্তর তারাবুনিয়া ইউনিয়ন পরিষদ সাবেক চেয়ারম্যান আলহাজ্ব ইউনুছ সরকার, ইউনিয়ন আওয়ামী সভাপতি ও সাধারণ সম্পাদক ও ছাত্র ছাত্রী বৃন্দ প্রমুখ।

বঙ্গবন্ধুর জুলিও কুরি শান্তি পদক প্রাপ্তির ৫০ বছর পূর্তি উপলক্ষে ভেদরগঞ্জের তারাবুনিয়ায় বৃক্ষরোপণ কর্মসূচি চারা বিতরণকালে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আবৃদুল্লাহ আল মামুন বলেন, গাছ আমাদের প্রকৃত বন্ধু। বঙ্গবন্ধুর জুলিও কুরি পদক প্রাপ্তির ৫০ বছর ভেদরগঞ্জ উপজেলাকে স্মরণীয় করে রাখতে এবং পারিবারিক বনায়ন এবং পরিবেশের সার্বিক উন্নয়নের লক্ষ্যে এ উদ্যোগ নেয়া হয়েছে। এই সমাজের এক শ্রেণির লোক আছে যারা নির্বিচারে কারণে অকারণে বন জঙ্গল উজার করার কারণে পৃথিবীর পরিবেশ বিপর্যয়ের মুখে। সবাইকে বৃক্ষরোপণের জন্য উৎসাহিত করছি।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

বৃহ শুক্র শনি রবি সোম মঙ্গল বুধ
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট