1. azqlgjgesKt@gmail.com : Stabrovpealk :
  2. test47018929@email.imailfree.cc : test47018929 :
  3. multicare.net@gmail.com : সংবাদ শরীয়তপুর :
রবিবার, ১৯ মে ২০২৪, ০৯:১৮ অপরাহ্ন
শিরোনাম :
বৃষ্টির জন্য ডামুড্যায় বিশেষ নামাজ আদায় শরীয়তপুরের ভেদরগঞ্জে জমকালো আয়োজনে উদ্বোধন হলো বিজয় মঞ্চ  ককটেলের আঘাতে যুবক হ*ত্যা*র অভিযোগ, বিচারের দাবিতে পরিবারের সংবাদ সম্মেলন কবি হাসনা হেনা’র কবিতা “হতে পারবো বীর” জীবনতরী মুক্ত স্কাউট গ্রুপের স্কাউট ওন ও ইফতার মাহফিল অনুষ্ঠিত বঙ্গবন্ধুর জন্ম হয়েছিলে বলেই বাংলাদেশ স্বাধীন সার্বভৌম: এনামুল হক শামীম শরীয়তপুরে আতাউর রহমান খান ওয়েলফেয়ার ট্রাস্টের উদ্যোগে রিকশা ও ভ্যান বিতরণ কে এই ইঞ্জিনিয়ার ওয়াছেল কবির গুলফাম বকাউল সরকার গ্রামকে শহরে রূপান্তরের কাজ করছেন : এনামুল হক শামীম বিঝারী উপসী তারাপ্রসন্ন উচ্চ বিদ্যালয় দরিদ্র  ও মেধাবী শিক্ষার্থীদের বৃত্তিপ্রদান

নির্বাচিত হলে গোসাইরহাট পৌরসভা’কে  স্মার্ট  পৌরসভা,  বঙ্গবন্ধু ও শেখ হাসিনার সোনার বাংলাদেশ গড়ে তুলবো : স্বতন্ত্র মেয়র প্রার্থী আব্দুল আউয়াল সরদার 

  • প্রকাশিত: মঙ্গলবার, ৪ জুলাই, ২০২৩
  • ৩২৬ বার পড়া হয়েছে

সংবাদ শরীয়তপুর ডেস্ক :

শরীয়তপুর গোসাইরহাট পৌরসভায় মেয়র নির্বাচিত হলে  গোসাইরহাট পৌরসভা’কে  স্মার্ট  পৌরসভা, বঙ্গবন্ধু ও শেখ হাসিনার সোনার বাংলাদেশ গড়ে তুলবো।  এমন অঙ্গীকার করেছেন নারিকেল গাছ প্রতীকে স্বতন্ত্র মেয়র প্রার্থী মোঃ আব্দুল আউয়াল সরদার মঙ্গলবার (৪-জুলাই) সংবাদ শরীয়তপুর.কম এর সাথে  একান্ত আলাপনে এই কথা বলেন তিনি। 
 তিনি জানান সকাল হতে দিনব্যাপী চলেছে তার জনমুখী গণসংযোগ। গণসংযোগটি বিভিন্ন  ওয়ার্ডে বাড়ি বাড়ি গিয়ে ভোট প্রাথনায় তিনি ও তাদের বিভিন্ন অঙ্গিকার করছেন। মেয়র নির্বাচিত হলে  গোসাইরহাট পৌরসভা’কে  স্মার্ট  পৌরসভাসহ বাংলাদেশের শ্রেষ্ঠ পৌরসভা গড়ে তুলবেন। আর গোসাইরহাট পৌরসভার সব ধরনের নাগরিক সুযোগ-সুবিধা বৃদ্ধিসহ  অবকাঠামোগত উন্নয়ন করবেন।
পাশাপাশি নাগরিকবান্ধব পৌরসভা গড়ে তুলে শতভাগ নাগরিক সেবা প্রদান, পরিকল্পিত প্রশস্ত রাস্তা নির্মাণ, পানি নিষ্কাশনের ড্রেন উন্নয়ন ব্যবস্থাপনা ও স্মার্ট পৌরসভা গড়ার পরিকল্পনা রয়েছে প্রার্থীর একই সঙ্গে মাদক, জুয়া মুক্ত স্মার্ট পৌরসভা গড়তে চান তিনি।
আমার পরিবার  আওয়ামী লীগ এর পরিবার , এবার নৌকা প্রতীক না পেয়ে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নারিকেল গাছ প্রতীকে মেয়র প্রার্থী হিসেবে নির্বাচন করছি। 
আমি ১৯৮৭ সাল থেকে আওয়ামী লীগের রাজনীতির সাথে যুক্ত। ১৯৮৭ সাল থেকে  ১৯৯৩ সাল পর্যন্ত ইদিলপুর ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেছি ১৯৯৩ সাল থেকে ১৯৯৯ সাল পর্যন্ত গোসাইরহাট উপজেলা ছাত্রলীগের সভাপতির দায়িত্ব পালন করেছি ১৯৯৯ সাল থেকে ২০০৪ সাল পর্যন্ত গোসাইরহাট উপজেলা যুবলীগের সভাপতি দায়িত্ব পালন করেছি। ২০০৪ সাল থেকে গোসাইরহাট উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হিসাবে দায়িত্ব পালন করে আসছি আজ পর্যন্ত ।
মেয়র পদপ্রার্থী মোঃ আব্দুল আউয়াল  সরদার আরো বলেন, তার এই ছাত্র রাজনীতি কারণে  হাজারও মানুষের পাশে দাড়িয়েছেন। জনগণের জন্য রাজনীতি করতে গিয়ে ১০০ এর উপর রাজনৈতিক মামলা খেয়েছেন।  তাই দুঃখে সুখে সব সময় সাধারণ মানুষের পাশে রয়েছেন এই স্বতন্ত্র প্রার্থী মোঃ আব্দুল আউয়াল সরদার।
আর তিনি মেয়র  নির্বাচিত হলে পৌরসভায় নাগরিক অধিকার প্রতিষ্ঠাসহ এখানে নাগরিক সুযোগ-সুবিধা অনেকাংশে বৃদ্ধি করবেন। কারণ এলাকাটি মধ্যে কয়েকটি স্থানে চরমভাবে অবহেলিত। তাই  এখানকার জলাবদ্ধতা নিরসন ও রাস্তা-ঘাটের পরিকল্পিত উন্নয়ন করতে জরুরি ব্যবস্থা গ্রহণ করব। এবং মাদকমুক্ত একটি মডেল পৌরসভা গড়ে তুলবেন।
আর সমন্বয়ভিত্তিক অবকাঠামোগত উন্নয়নের মাধ্যমে পৌরসভাকে ঢেলে সাজানো হবে। ডিজিটাল সেবা নিশ্চিত করতে প্রয়োজনীয় সব ধরনের পদক্ষেপ গ্রহণ করবো । পাশাপাশি পৌরসভার আওতায়  চলমান অপরাধ ও নানা প্রতিবন্ধকতাগুলো চিহ্নিত করে সমাধান করার চেস্টা করবো। এবং গোসাইরহাট পৌরসভার সকল ভোটার এর কাছে দোয়া চান স্বতন্ত্র নারিকেল গাছ প্রতীক স্বতন্ত্র মেয়র প্রার্থী মোঃ আব্দুল আউয়াল সরদার।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

বৃহ শুক্র শনি রবি সোম মঙ্গল বুধ
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট