1. azqlgjgesKt@gmail.com : Stabrovpealk :
  2. test47018929@email.imailfree.cc : test47018929 :
  3. multicare.net@gmail.com : সংবাদ শরীয়তপুর :
সোমবার, ২৭ মে ২০২৪, ০৫:৩৪ পূর্বাহ্ন
শিরোনাম :
বৃষ্টির জন্য ডামুড্যায় বিশেষ নামাজ আদায় শরীয়তপুরের ভেদরগঞ্জে জমকালো আয়োজনে উদ্বোধন হলো বিজয় মঞ্চ  ককটেলের আঘাতে যুবক হ*ত্যা*র অভিযোগ, বিচারের দাবিতে পরিবারের সংবাদ সম্মেলন কবি হাসনা হেনা’র কবিতা “হতে পারবো বীর” জীবনতরী মুক্ত স্কাউট গ্রুপের স্কাউট ওন ও ইফতার মাহফিল অনুষ্ঠিত বঙ্গবন্ধুর জন্ম হয়েছিলে বলেই বাংলাদেশ স্বাধীন সার্বভৌম: এনামুল হক শামীম শরীয়তপুরে আতাউর রহমান খান ওয়েলফেয়ার ট্রাস্টের উদ্যোগে রিকশা ও ভ্যান বিতরণ কে এই ইঞ্জিনিয়ার ওয়াছেল কবির গুলফাম বকাউল সরকার গ্রামকে শহরে রূপান্তরের কাজ করছেন : এনামুল হক শামীম বিঝারী উপসী তারাপ্রসন্ন উচ্চ বিদ্যালয় দরিদ্র  ও মেধাবী শিক্ষার্থীদের বৃত্তিপ্রদান

আজ রাত ১২টা থেকে শরীয়তপুর-চাঁদপুর মহাসড়ক বন্ধ ২দিন

  • প্রকাশিত: শুক্রবার, ২ জুন, ২০২৩
  • ৪০ বার পড়া হয়েছে

শরীয়তপুর সংবাদদাতাঃ
বালার বাজার বেইলি সেতুর সংস্কার কাজের জন্য আগামী ২-৪ জুন দুই দিন শরীয়তপুর-চাঁদপুর মহাসড়কের রাস্তা বন্ধ থাকবে।

এই সময় যানবাহন চালক ও যাত্রীসাধারণ কে ভিন্ন সড়ক ব্যবহারের অনুরোধ জানিয়েছে বাংলাদেশ ব্রিজ ইমপ্রুভমেন্ট প্রজেক্ট।
ওয়েন্টান বাংলাদেশ ব্রিজ ইমপ্রুভমেন্ট প্রজেক্টের প্রকল্প পরিচালক খান মোঃ কামরুল আহসান স্বাক্ষরিত এক গণবিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।
গণবিজ্ঞপ্তিতে বলা হয়, শরীয়তপুর-চাঁদপুর মহাসড়কের ভেদরগঞ্জ উপজেলার বালার বাজার বেইলি সেতুর সংস্কার কাজের জন্য শরীয়তপুর চাঁদপুর মহাসড়ক আজ ( ২ জুন) শুক্রবার দিবাগত রাত ১২:০০ ঘটিকা হইতে ৪ জুন রবিবার সকাল ৬:০০ ঘটিকা পর্যন্ত বাংলাবাজার অংশের মহাসড়ক বন্ধ থাকবে।
সেতুর সংস্কারকালীন বালারবাজার মহাসড়ক চলাচলকারী সকল প্রকার যানবাহন চালক ও যাত্রীসাধারণ কে বিকল্প সড়ক ব্যবহারের পরামর্শ দেওয়া হয় বিজ্ঞপ্তিতে।
পাশাপাশি আরেকটি গণবিজ্ঞপ্তিতে জানানো হয়েছে যে একই সময়ে শরীয়তপুর-চাঁদপুর নরসিংহপুর ফেরী সার্ভিস বন্ধ থাকবে।
বাংলাদেশ অভ্যন্তরীণ নৌপরিবহন করপোরেশনের (বিআইডব্লিউটিসি) নরসিংহপুর ফেরিঘাটের ব্যবস্থাপক মো. ইকবাল হোসেন বলেন,যেহেতু মহাসড়ের বালার বাজার বেইলি সেতুটি মেরামত করার সিদ্ধান্ত নিয়েছে সওজ বিভাগ। যানবাহন চালক ও যাত্রীসাধারণ কে আমরা এক সপ্তাহ আগে থেকে বলে দিচ্ছি। এবং ফেরি ঘাটে একটি সাইনবোর্ড টাঙিয়ে দেওয়া হয়েছে যে আগামি ২ জুন শুক্রবার দিবাগত রাত ১২:০০ ঘটিকা থেকে ৪ জুন রবিবার সকাল ৬:০০ ঘটিকা পর্যন্ত ফেরি বন্ধ থাকবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

বৃহ শুক্র শনি রবি সোম মঙ্গল বুধ
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট