1. azqlgjgesKt@gmail.com : Stabrovpealk :
  2. test47018929@email.imailfree.cc : test47018929 :
  3. multicare.net@gmail.com : সংবাদ শরীয়তপুর :
রবিবার, ১৯ মে ২০২৪, ০৪:৫৯ অপরাহ্ন
শিরোনাম :
বৃষ্টির জন্য ডামুড্যায় বিশেষ নামাজ আদায় শরীয়তপুরের ভেদরগঞ্জে জমকালো আয়োজনে উদ্বোধন হলো বিজয় মঞ্চ  ককটেলের আঘাতে যুবক হ*ত্যা*র অভিযোগ, বিচারের দাবিতে পরিবারের সংবাদ সম্মেলন কবি হাসনা হেনা’র কবিতা “হতে পারবো বীর” জীবনতরী মুক্ত স্কাউট গ্রুপের স্কাউট ওন ও ইফতার মাহফিল অনুষ্ঠিত বঙ্গবন্ধুর জন্ম হয়েছিলে বলেই বাংলাদেশ স্বাধীন সার্বভৌম: এনামুল হক শামীম শরীয়তপুরে আতাউর রহমান খান ওয়েলফেয়ার ট্রাস্টের উদ্যোগে রিকশা ও ভ্যান বিতরণ কে এই ইঞ্জিনিয়ার ওয়াছেল কবির গুলফাম বকাউল সরকার গ্রামকে শহরে রূপান্তরের কাজ করছেন : এনামুল হক শামীম বিঝারী উপসী তারাপ্রসন্ন উচ্চ বিদ্যালয় দরিদ্র  ও মেধাবী শিক্ষার্থীদের বৃত্তিপ্রদান

টেস্ট ও টি-টোয়েন্ট খেলতে বাংলাদেশে আসবে পাকিস্তান

  • প্রকাশিত: বুধবার, ১৪ অক্টোবর, ২০২০
  • ৪২ বার পড়া হয়েছে
ফাইল ছবি

করোনার ধাক্কা কাটিয়ে বেশ আগেই ক্রিকেটে ফিরেছে পাকিস্তান। তবে এ মাসের শেষের দিকে জিম্বাবুয়ের বিপক্ষে সিরিজ দিয়ে এবার পাকিস্তানের ঘরের মাঠেও ফিরবে ক্রিকেট। এই সিরিজের সূচি সহ আগামী ২৪ মাসের নিজেদের আন্তর্জাতিক ক্রিকেটের সূচি প্রকাশ করেছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)।

পিসিবির প্রকাশিত সূচিতে অনুযায়ী আগামী ২৪ মাসে দুই এশিয়া কাপ ও টি-টোয়েন্টি বিশ্বকাপ ছাড়াও ২০ টি দেশের বিপক্ষে দ্বিপাক্ষিক সিরিজ খেলবে পাকিস্তান।

সব কিছু ঠিক থাকলে এ সম্ভাব্য সূচি অনুযায়ী আগামী বছর নভেম্বর মাসে ২ টেস্ট ও ৩ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলতে বাংলাদেশে আসার কথা রয়েছে পাকিস্তানের।

এছাড়াও নিউজিল্যান্ড, জিম্বাবুয়ে, দক্ষিণ আফ্রিকা, অস্ট্রেলিয়া, ওয়েস্ট ইন্ডিজ ও ইংল্যান্ডের বিপক্ষে সিরিজ খেলবে তারা। যার মধ্যে এই সময়কালে ঘরের মাঠে জিম্বাবুয়ে, দক্ষিণ আফ্রিকা, নিউজিল্যান্ড, ওয়েস্ট ইন্ডিজ ও অস্ট্রেলিয়াকে আতিথ্য দেওয়ার সাথে ২০২২ সালের এশিয়া কাপও আয়োজন করবে পাকিস্তান।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

বৃহ শুক্র শনি রবি সোম মঙ্গল বুধ
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট